Tuesday, August 1, 2023

তিস্তা রেল সেতু থেকে নদীতে লাফ দিয়ে কলেজ ছাত্রী নিখোঁজ


নিজস্ব প্রতিবেদক 
রংপুরের কাউনিয়ায় তিস্তা রেল সেতু থেকে নদীতে লাফ দিয়ে ফারজানা আক্তার কাকলী (২০) নামে এক কলেজ ছাত্রী নিখোঁজ হয়েছে। এসময় মেয়েটির মা তার সাথে সেতুর খানিক দুরে দাঁড়িয়ে ছিল। ডুবে যাওয়া কলেজ ছাত্রীর সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবরি দল চেষ্টা চালাচ্ছে। ঘটনাটি মঙ্গলবার (০১ আগষ্ট) বেলা সোয়া দুইটার দিকে তিস্তা রেল সেতুর কাউনিয়া পাড়ে ঘটে।

নিখোঁজ ছাত্রীর মা ফেরদৌসী আক্তার জানায়, সোমবার ফারজানা রাগ করে বাড়িতে যায়নি। সে রংপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নেয়। কিন্ত ভর্তির সুযোগ না হওয়ায় কয়েকদিন ধরে তার মন খারাপ ছিল। এছাড়া নুর নামে এক ছেলের সাথে তার সম্পর্ক আছে। বারন করার পরও প্রায় তারা দেখা করতো। এসব কারণে সে বাড়িতে যায়নি।

তিনি বলেন, মঙ্গলবার সকালে ফারজানা মোবাইল ফোনে তার সার্টিফিকেট নিয়ে তিস্তা সেতুতে আসতে বলে। দুপুরে মা-মেয়ের দেখা হয় সেতুর মাথায়। একপর্যায়ে তারা দু-জনে তিস্তা রেল সেতুর উপর দিয়ে হাটতে থাকেন। এরইমধ্যে ফারজানা সেতুর তিন নম্বর গার্ডারের নিকট গিয়ে চিৎকার করে 'মা বিদায় আর দেখা হবে না বিদায় মা বিদায়, বলে তিস্তা নদীতে লাফ দেয়। মুহূর্তে পানিতে ডুবে যায় সে।

পরে মায়ের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ফাঁয়ার সার্ভিস স্টেশনে পুলিশকে খবর দেয়। ফাঁয়ার সার্ভিসের একটি ডুবরি দল নিখোঁজ কলেজ ছাত্রী উদ্ধার কাজ পরিচালনা করছে। ফারজানা আক্তার কাকলী রংপুর লালবাগ বালাপাড়া গ্রামের আব্দুল  কাইয়ুমের মেয়ে। কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ্ জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। নিখোঁজ ছাত্রীর উদ্ধার অভিযান অব্যাহত আছে।

এমআর

 

No comments:

Post a Comment