Monday, February 19, 2024

কাউনিয়ায় কুড়িগ্রাম এক্সপ্রেসের ছাদ থেকে মরদেহ উদ্ধার


নিজস্ব সংবাদদাতা 
কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেসের এমটি ্যাকের ছাদ থেকে অজ্ঞাত এক যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত যাত্রীর পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি বলে জানিয়েছেন পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারী) দুপুর আনুমানিক সোয়া ১টার সময় রংপুরের কাউনিয়া রেলস্টেশন থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাউনিয়া রেল স্টেশন মাষ্টার হোসনে মোবারক।

স্টেশন মাষ্টার জানান, কুড়িগ্রাম এক্সপ্রেসটি কুড়িগ্রাম থেকে ছেড়ে আসে। কাউনিয়া স্টেশনের আসার পর ইঞ্জিন পরিবর্তন করার সময় এমটি ্যাকের ছাদে ওই যাত্রীর মরদেহ দেখতে পায় প্লাটফর্মে অবস্থানরত যাত্রীরা। পরে কাউনিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুপুর ২টার সময় ওই মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত ইনচার্জের কাছে হস্তান্তর করা হয়।

বিষয়ে কাউনিয়া রেল স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল মতিন জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করেছে। মরদেহ রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। পোষ্টমর্টেম করলে মৃত্যুর প্রকৃত কারণ পাওয়া যাবে। এরমধ্যে পরিচয় পাওয়া গেলে পোষ্টমর্টেম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এমআর

 

 

No comments:

Post a Comment