Monday, February 19, 2024

কাউনিয়ায় পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার


নিজস্ব সংবাদদাতা 
রংপুরের কাউনিয়ায় পুকুর থেকে সোলায়মান মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারী) সকালে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের বাজেমসকুর গ্রামে ঘটনা ঘটে। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন কাউনিয়া থানার ওসি তদন্ত ফরহাদ হোসেন মন্ডল।

তিনি বলেন, ১৮ বছর ধরে স্থানীয় বাসিন্দা মনজুরুল হক পলাশের মৎস্য খামারে সোলায়মান দিনে রাতে পাহারাদার হিসেবে কাজ করছেন। তিনি দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ রোগে ভুগছিলেন। নিহত সোলায়মান মিয়া বাজেমসকুর গ্রামের মৃত ধুলু শেখের ছেলে।

স্থানীয় লোকজন পুলিশের ধারণা পাহারাদার সোলায়মান মিয়া উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে পুকুরের পানিতে পড়ে মারা যেতে পারেন। স্থানীয়রা জানান, গত রোববার দুপুর থেকে রাত পর্যন্ত সোলায়মানকে খুঁজে পাননি পরিবারের লোকজন। সোমবার সকালে ৭টার দিকে স্থানীয় লোকজন মৎস্য খামারের পুকুরের পানিতে সোলায়মানের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজন পুকুর থেকে সোলায়মানের মরদেহ ওপরে উঠিয়ে আনেন।

ওসি তদন্ত ফরহাদ হোসেন মন্ডল বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে পাহারাদার সোলায়মান পুকুরের পানি পড়ে ডুবে গিয়ে মারা যেতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়ে পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

এমআর

No comments:

Post a Comment