Monday, January 30, 2023

কাউনিয়ায় ক্লাসরুমে প্রধান শিক্ষককে পেটালেন সহকারি শিক্ষক


নিজস্ব সংবাদদাতা 
রংপুরের কাউনিয়ায় রঘুনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাসরুমে পাঠদান চলাকালে সহকারি শিক্ষকের বিরুদ্ধে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত প্রধান শিক্ষককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারী) বেলা পৌঁনে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে কোমলমতি শিক্ষার্থীরা।

হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক এমরান আলী জানান, তিনি স্কুলে দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থীদের বাংলা বিষয়ে পাঠদান করাচ্ছিলেন। এসময় সহকারি শিক্ষক সাখাওয়াত হোসেন ক্লাসরুমে ঢুকে তার সঙ্গে বাকবিতন্ডা শুরু করেন। একপর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে তাকে কিলঘুষি মারতে থাকেন। এতে তিনি মাথা, মুখ নাকে আঘাত পায়।

এদিকে মারপিট কালে সহকারি শিক্ষক সাখাওয়াত হোসেন তিনিও আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। তবে তিনি ব্যাপারে কথা বলতে রাজি হননি। উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ সরকার বলেন, ক্লাসরুমে শিক্ষকদ্বয়ের মারামারির ঘটনা তিনি জানতে পেরেছেন। বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছেন। বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এমআর

No comments:

Post a Comment