Sunday, May 21, 2023

কাউনিয়ায় পৃথকস্থানে পানিতে ডুবে শিশুসহ বৃদ্ধার মৃত্যু


নিজস্ব প্রতিবেদক 
রংপুরের কাউনিয়ায় পৃথকস্থানে পানিতে ডুবে শিশুসহ বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২১ মে) উপজেলার কুর্শা ইউনিয়নের পূর্ব বাহাগিলী গ্রামে এবং হারাগাছ ইউনিয়নের চর পল্লীমারী একতা গ্রামে ঘটনা ঘটেছে। নিহত শিশু নুর হাসান () হারাগাছ নাজিরদহ নয়াটারী গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং বৃদ্ধা রাবেয়া খাতুন (৬৭) পল্লীমারী একতা গ্রামের মৃত আনেছ আলীর স্ত্রী।

পুলিশ স্থানীয়রা জানায়, পল্লীমারী একতা গ্রামের বৃদ্ধা রাবেয়া খাতুন চার মেয়ের জননী। মেয়েরা স্বামীর বাড়ীতে বসবাস করেন। রাবেয়া খাতুন মুজিব শতবর্ষে পুলিশের দেওয়া বাড়ীতে একাই থাকেন। প্রায় তিনি পাতলা পায়খানায় আক্রান্ত হতেন।

শনিবার
বিকেলে ফের এতে আক্রান্ত হলে তিনি রাতের যেকোন সময় বাড়ীর পাশে পুকুরে কাপড় পরিস্কার করতে যায়। পুকুরের গভীরতা বেশী হওয়ায় তিনি পানিতে পড়ে ডুবে যান। রোববার ভোরে স্থানীয় লোকজন পুকুরে লাশ ভাসতে দেখেন। পরে স্বজনরা রাবেয়া খাতুনকে মৃতবস্থায় পুকুর থেকে উদ্ধার করেন।

অন্যদিকে শনিবার বিকেলে বাহাগিলী গ্রামে নানা নুর মোহাম্মদের বাড়ীতে মায়ের সাথে বেড়াতে আসে শিশু নুর হাসান। রোববার সকাল ১০টার দিকে নুর হাসান পরিবারের অজান্তে বাড়ীর পাশে পানি ভর্তি খালে পড়ে ডুবে যায়। খোজাখুজির একপর্যায়ে পরিবারের লোকজন খালে শিশুটির লাশ ভাসতে দেখেন। পরে মৃতবস্থায় তাকেও উদ্ধার করা হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, খাল পুুকুরের পানিতে ডুবে এক শিশুসহ দুইজনের মৃত্যুর বিষয়ে জানতে পেরে নিজেই ঘটনাস্থলে যান। এব্যাপারে নিহত দুই পরিবারের কোন অভিযোগ না থাকায় ইউডি মামলা রুজু করে লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এমআর

No comments:

Post a Comment