Wednesday, June 12, 2024

কাউনিয়ায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত


নিজস্ব সংবাদদাতা 
সন্ত্রাস, মাদক, জুয়া নির্মুল সহিংসতা এড়ানোসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রংপুরের কাউনিয়ায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জুন) উপজেলা পরিষদ সভাকক্ষে সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিদুল হকের সভাপতিত্বে সভায় আইনশৃঙ্খলা বিষয়ে বক্তব্য রাখেন, কাউনিয়া থানার ওসি তদন্ত ফরহাদ হোসেন মন্ডল হারাগাছ থানার এসআই সিরাজুল ইসলাম।

আইনশৃঙ্খলাসহ বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্য রাখেন- হারাগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক প্রকাশক সারওয়ার আলম মুকুল, এশিয়ান টেলিভিশনের উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান মিটুল, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজানসহ অনেকে।

বক্তারা- নির্বিঘ্নে ঈদ উদযাপনে পুলিশ প্রশাসনের নজরদারি বাড়ানো, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গ্রামীন কমিউনিটি ক্লিনিকে চিকিৎসা সেবা না পাওয়া, বিভিন্ন এলাকায় অবৈধ বালু উত্তোলন মাদক, জুয়া, বাজার মনিটরিং ছাড়াও নানা সমস্যা তুলে ধরেন।

সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনজুদার রহমান মিলন, উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডা. সাদিকাতুল তাহিরিণ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবীব সরকার প্রমুখ।

সার্বিক বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিদুল হক বলেন, অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসন ব্যবস্থা নিয়েছে ছাড়া হাইটেক পার্কের নামে যে বালু উত্তোলন করা হয় সেটিও দেখা হচ্ছে। অবৈধ বালু উত্তোলন মাদক জুয়া বন্ধে পুলিশকে কঠোর অবস্থান নিতে হবে।

তিনি আরো বলেন, কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যসেবা নিয়ে অভিযোগ আমিও পেয়েছি বিষয়টি দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য স্বাস্থ্য কর্মকর্তাকে বলা হয়েছে এবং সার্বিক সমস্যার বিষয় নিয়ে রেজুলেশন করা হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

এমআর

No comments:

Post a Comment