Wednesday, February 8, 2023

কাউনিয়ায় সামাজিক যোগাযোগে ভেটেরিনারি মেডিসিন বিক্রির প্রতারক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক 
রংপুরের কাউনিয়ায় সামাজিক যোগাযোগে ভেটেরিনারি মেডিসিন বিক্রির প্রতারণা করার অভিযোগে নাহিদ হাসান (২৮) নামে এক প্রতারক  গ্রেফতার হয়েছে। বুধবার (০৮ ফেব্রুয়ারী) তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠিয়েছে পুলিশ। নাহিদ উপজেলার বালাপাড়া ইউনিয়নের নিজপাড়া গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে। 

পুলিশ জানায়, নাহিদ প্রতারনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেডিসিন বাজার নামক অনলাইনে ভেটেরিনারি ঔষধ বিক্রির বিজ্ঞাপন প্রচার করে। সে অনলাইনে ভেটেরিনারি ঔষধ ডেলিভেরি দিতে চেয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজার এলাকার দ্বীন ইসলাম নামের এক ব্যক্তির কাছ থেকে মোবাইল ব্যাংকিংয়ে তিন ধাপে ২৪ হাজার টাকা নেয়। এরপর তিনি দ্বীন ইসলামকে ঔষধ ডেলিভেরী না দিয়ে মোবাইল বন্ধ রাখে। প্রতারনার বিষয়টি টের পেয়ে দ্বীন ইসলাম র‌্যাবের কাছে অভিযোগ করেন। পরে মঙ্গলবার দুপুরে কাউনিয়া তকিপল বাজারে নুসরাত মেডিসিন নামীয় দোকান থেকে নাহিদকে আটক করে র‌্যাব-১৩। 

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, প্রতারনার অভিযোগে নাহিদকে আটক করে র‌্যাব। ব্যাপারে মামলা হয়েছে। বুধবার মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠানো হয়েছে।

এমআর

 

No comments:

Post a Comment