Sunday, March 24, 2024

কাউনিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন


নিজস্ব প্রতিবেদক 
আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রংপুরের কাউনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের সম্ভাব্য প্রার্থী আয়কর আইনজীবী মো. হুমায়ুন কবীর খান মুকুল স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে সংবাদ সম্মেলন করেছেন।

রোববার (২৪ মার্চ) দুপুরে থানা রোডে তার আয়কর আইনজীবী চেম্বারে লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি নির্বাচিত হলে অসহায়, দুস্থ, নিপিড়ীত মানুষকে সহায়তার মাধ্যমে তাদের জীবন মানের উন্নয়ন, স্বাস্থ্য সেবার মান উন্নয়ন, শিক্ষার মান উন্নয়ন ঘটাতে শিক্ষার্থীদের মধ্যে সৃজনশীলতা ধর্মীয় বৈষম্য দূর করে একত্রে কাজ করার মানসিকতা তৈরি করতে কাজ করবেন।

আর হয়রানিমুক্ত সেবার মান উন্নয়ন দুর্নীতিমুক্ত সমাজ গঠনে এবং নারী শিশু নির্যাতন প্রতিরোধ, বাল্যবিবাহ দূরীকরণে জনসচেতনতা সৃষ্টিতে তার ভুমিকা থাকবে অপরিসীম। সামাজিক বৈষম্য দূরীকরণে তিনি সর্বাত্মক প্রচেষ্টা করবেন বলে আয়কর আইনজীবী হুমায়ুন কবীর মুকুল তার লিখিত বক্তব্য বলেন।

সামাজিক-সাংস্কৃতিক সম্প্রীতির চেতনা জাগ্রতকরণ, মাদকমুক্ত সমাজ গঠন বেকারত্ব দূরীকরনের জন্য যুব সমাজকে প্রশিক্ষণের মাধ্যমে জনশক্তিতে পরিণত করতে অধিক গুরুত্ব দিবেন তিনি। এছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন মূলক কর্ম সাধনের চেষ্টা করবেন বলে তিনি জানান।

কাউনিয়া উপজেলাকে একটি আদর্শ জনকল্যাণমূলক স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে তিনি সকলের দোয়া, পরামর্শ সমর্থন এবং সহযোগিতা কামনা করেছেন। সংবাদ সম্মেলনে কাউনিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

এমআর

No comments:

Post a Comment