Sunday, July 7, 2024

কাউনিয়ায় স্ত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগে সংবাদ সম্মেলন


নিজস্ব সংবাদদাতা 
রংপুরের কাউনিয়ায় পরকীয়া প্রেমের টানে প্রায় দশবছরের দাম্পত্য জীবনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে স্ত্রী সুইটি খাতুনের বিরুদ্ধে। দম্পতির সাতবছরের একটি কন্যা সন্তান রয়েছে।

রোববার (০৭ জুলাই) দুপুরে উপজেলা মডেল মসজিদ সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে শিশুকন্যাসহ আত্মসাৎকৃত অর্থ ফেরত এবং অভিযুক্ত স্ত্রীর বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত করে ন্যায় বিচারের দাবীতে ভুক্তভোগী জিয়ারুল ইসলাম অভিযোগ করেন। তিনি উপজেলার টেপামধুপুর ইউনিয়নের উত্তর রাজিব গ্রামের মৃত নুর ইসলামের ছেলে।

সংবাদ সম্মেলনে জিয়ারুল ইসলাম অভিযোগ করেন, প্রায় দশবছর আগে বদরগঞ্জ উপজেলার শংকরপুর মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের কন্যা সুইটি খাতুনকে ভালবেসে বিয়ে করেন। তাদের সাতবছরের একটি কন্যা সন্তানও রয়েছে। তার স্ত্রী সুইটি খাতুন এনজিও ব্র্যাকের যক্ষা প্রজেক্টে দিনাজপুরের বিরলে কর্মরত। সেখানে থাকাবস্থায় পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এমন-কী মোবাইল নাম্বারটিও ব্ল্যাকলিস্টে রেখে দেয়।

তিনি জানান, ভালবাসাকে মর্যাদা দিতে স্ত্রীর পৈতৃক এলাকায় জমি ক্রয় বাবদ বিভিন্ন সময়ে জমানো টাকা ব্যাংক থেকে লোন নেওয়া ১৬ লক্ষ টাকা তার স্ত্রীর কাছে গচ্ছিত ছিল। গত ০৩ জুলাই জমি রেজিষ্ট্রি করার জন্য টাকা নিতে দিনাজপুরের বিরলে ব্র্যাক অফিসে কর্মরত তার স্ত্রী সুইটি খাতুনের নিকট গেলে জানায় সে আর তার স্বামীর সংসার করবে না এবং গচ্ছিত ১৬ লক্ষ টাকা প্রদান না করে তাকে তাড়িয়ে দেয়।

বর্তমানে জিয়ারুল ইসলাম লোনের কিস্তির চাপ পরকীয়া প্রেমিকের মোবাইলে হুমকির কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন। সংবাদ মম্মেলনে তিনি ব্র্যাক কর্তৃপক্ষসহ প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এমআর

 

No comments:

Post a Comment